• আজ- বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

দেবনগর সার্বিক উন্নয়ন কমিটি গঠন রজব আহবায়ক সাঈদ সম্পাদক

লেখক : / ৬ বার দেখা হয়েছে
আপডেট : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

add 1

নিজস্ব প্রতিনিধি: দেবনগর সার্বিক উন্নয়ন সংগঠন নামে একটি সেচ্ছাসেবী সংগঠন এর কমিটি গঠন, রজব আলী আহবায়ক ও সাংবাদিক আবু সাঈদকে সদস্য সচিব করে এই কমিটির আত্তপ্রকাশ ঘটে। কমিটি গঠন উপলক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলার দেবনগর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে গতকাল বিকাল ৪ টার সময় রজব আলীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সবার সম্মতি ক্রমে রজব আলী আহবায়ক ও সাংবাদিক আবু সাঈদকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করেন। উক্ত আহবায়ক কমিটি ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনকরবেন। উক্ত সেচ্ছাসেবী সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক ও এলাকার অসহায় মানুষের কল‍্যাণে সার্বিক সহযোগিতা করবে এবং রাষ্টীয় জাতীয় সকল দিবস পালন করাসহ গরিব ও অসুস্থ মানুষের চিকিৎসা ব‍্যবস্থা করা, নগত অর্থ প্রদান, বার্ষিক শীত বস্ত্রবিতরণ করা, গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও অর্থ বিতরণ করা।

বাল‍্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন এবং মাদক প্রতিরোধ, পাচার প্রতিরোধসহ সার্বিক মানবতার কাজ চলমান থাকবে। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সিরাজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব‍্যবসায়ী নুর হোসেন, শিক্ষক গোলাম মোস্তফা, হাফেজ ও ইমাম আমিরুল ইসলাম, সমাজ সেবক মাসুম, ইমাম মোঃ আব্দুল হাকিম, সাবেক সেনাবাহিনী কর্মকর্তা হারুন অর রশিদ, বাবলুর রহমানসহ অর্ধশতাধিক সুশীল সমাজ এর ব‍্যাক্তিবৃন্দ।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৫:২২)
  • ২৩ অক্টোবর, ২০২৪
  • ১৯ রবিউস সানি, ১৪৪৬
  • ৭ কার্তিক, ১৪৩১ (হেমন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT