• আজ- বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার সময় তিন নারীকে আটক করেছে বিজিবি

লেখক : / ২১ বার দেখা হয়েছে
আপডেট : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪

add 1

অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার সময় তিন নারীকে আটক করেছে বিজিবি। সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক তিন নারী হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মহিষপুর গ্রামের মোহন মিয়ার মেয়ে মোছা: মরিয়ম আক্তার জুলি (১৫), শেরপুর জেলার নওখোলা থানার শিকদারপাড়া গ্রামের মো. মনির হোসেনের মেয়ে মোছাঃ মনিকা খাতুন (২১) ও মোছা: রিতু আক্তার সুমাইয়া (১৫)।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন হিজলদী বিওপির একটি টহল দলের সদস্যরা সোমবার বেলা আড়াইটার দিকে হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তিনি নারীকে আটক করে। দালালের মাধ্যমে তারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। হিজলদী বিওপি‘র হাবিলদার তিমথি চাকমা’র নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মো. আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কলারোয়া থানায় সোর্পদের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:২৩)
  • ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ রবিউল আউয়াল, ১৪৪৬
  • ৪ আশ্বিন, ১৪৩১ (শরৎকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT