• আজ- মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

থানা থেকে লুট হওয়া ২৮ অস্ত্র ও ৬৬৭টি গুলি উদ্ধার

লেখক : / ৩৩ বার দেখা হয়েছে
আপডেট : সোমবার, ১২ আগস্ট, ২০২৪

add 1

আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা কুমিল্লার বিভিন্ন থানা থেকে লুট হওয়া ২৮টি অস্ত্র ও ৬৬৭টি গুলি উদ্ধার করেছে। সোমবার আনসার-ভিডিপি কুমিল্লার কমাড্যান্ট রাশেদুজ্জামান জানান, ‘গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ড্রেনের ভেতর, বন জঙ্গল থেকে খোঁজাখুঁজি করে এসব অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।’ এছাড়া এলাকার সচেতনতা কার্যক্রম পরিচালনা করে, মসজিদের মাইকে আহ্বান জানিয়ে মানুষকে উদ্বুদ্ধ করে অস্ত্র-গোলাবারুদ জব্দ করা হয়।

তিনি জানান, কুমিল্লা জেলা অফিসের তত্ত্বাবধানে এখন পর্যন্ত ২৮টি আগ্নেয়াস্ত্র, ৬৬৭টি গুলি, ১১টি খালি ম্যাগজিন, হ্যান্ডকাফ ও চাবি উদ্ধার করা হয়েছে। এসব অস্ত্র সেনাবাহিনীর উপস্থিতিতে কুমিল্লা পুলিশ লাইন্সে জমা দেয়া হবে বলে জানান তিনি। জেলা কমাড্যান্ট আরও জানান, গত ৫ তারিখে কুমিল্লার বিভিন্ন থানা ও কুমিল্লা পুলিশ লাইন্স থেকে অস্ত্র লুট হয়। পরে সরকারি নির্দেশনা মোতাবেক আনসার-ভিডিপি সদস্যরা এসব অস্ত্র উদ্ধারে কাজ শুরু করে।

আনসার-ভিডিপি কুমিল্লা রেঞ্জ পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য জানান, শুধু কুমিল্লায় নয় নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া এবং চাঁদপুরেও বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার, থানা পাহারা এবং ট্রাফিকের দায়িত্বে আনসার-ভিডিপি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আইনশৃঙ্খলা রক্ষার সঙ্গে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:০৫)
  • ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ রবিউল আউয়াল, ১৪৪৬
  • ২ আশ্বিন, ১৪৩১ (শরৎকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT