• আজ- শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

কালিগঞ্জে হয়রানি, ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

লেখক : / ৪ বার দেখা হয়েছে
আপডেট : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
oplus_0

add 1

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও মিথ্যাচারের প্রতিকারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় কালিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেণ উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব মৌতলা গ্রামের শেখ শাহজাহান হোসের ছেলে শেখ জাকির হোসেন।

তিনি বলেন গত ৮ অক্টোবর ২৪ তারিখে কয়েকটি দৈনিকে ও অনলাইনে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে পূর্ব মৌতলা গ্রামের মৃত শেখ মুনছুর আলীর ছেলে ইউনিয়ন আ’লীগের ক্রীড়া সম্পাদক ও দুষ্কৃতকারীদের দোষর শেখ আমিনুর রহমান, তার ভাই আহছানুর রহমান গং। আমার পিতা শেখ শাহাজানের ক্রয়কৃত সম্পত্তিতে আমার জন্মের আগে থেকেই শান্তিপূর্ন ভাবে বসবাস করে আসিতেছি।

বিগত ফ্যাসিষ্ট আ’লীগ সরকারের আমলে শেখ আমিনুরসহ তাহার ভাই শেখ আছানুর (৫২) ও আছাদুলসহ ৫/৬ জনের সংঘবদ্ধ দল বিগত আওয়ামিলীগ সরকার ক্ষমতায় থাকাকালে জবর দখল করতে উদ্দূত হয়। তারা আমাদের বসত বাড়িতে ঢুকে ঘর বাড়ীসহ জমির সীমানা ভাংচুর এবং নানাবিধ অপকর্মে জড়িত হয়। আমরা এসময়ে গণ্যমান্য ব্যক্তিদের সহোযোগীতায় আমাদের সম্পদ বক্ষা করতে পারি। এরপর গ্রাম্য শালিস হয়, সেটাও মনপুত্ত না হলে তারা গ্রাম্য শালিশ প্রত্যক্ষন করে আবারও গুণ্ডা- বাহিনী নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা করে।

সেই থেকে তাদের সাথে দেওয়ানী এবং ফৌজদারী মামলা চলমান আছে। বিগত ৫ আগষ্টে গণঅভূত্থানে পরাজীত ফ্যাসিষ্ট সরকারের প্রধান দেশ ছেড়ে পালানোর পর রাত্র আনুমানিক ৯ টায় ফ্যাসিষ্টের দোষর শেখ আমিনুর ও তার ছোটভাই শেখ মমিনুর মটর সাইকেলে পালাতে গেলে সাধারণ জনগণের কাছে গণপিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি হয়। ঐ ঘটনাকে একপেশী ঘটনা তৈরি করে বিগত ০৮/১০/২৪ তারিখে পত্রিকায় মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট সংবাদ প্রচার করেন এবং উক্ত সংবাদের ভিত্তিতে শেখ মমিনুর এর স্ত্রী নুর নাহার খতুন (২৭) বাদী হয়ে ০৯/১০/২৪ তারিখে সাতক্ষীরা কোর্টে একটি মামলা দায়ের করেন যেটি ১৩/১০/২৪ তারিখে জি আর ১৬৩/২৪ নং মামলা রেকর্ডভূক্ত হয়।

উক্ত মামলা সৃষ্টি হওয়ায় আমরা নানাবিধ সমস্যার সম্মুখীন হই। আমরা স্বাভাবিক ভাবে কাজকর্ম করতে পারছি না। এসকল ঘৃনীত কর্মকান্ডের প্রতিবাদ জানাই। সম্মেলনে তিনি আমিনুর গংয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ, প্রশাসন ও আইন আদালতের হস্তক্ষেপ কামনা করেণ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু , সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:২৮)
  • ২৫ অক্টোবর, ২০২৪
  • ২১ রবিউস সানি, ১৪৪৬
  • ৯ কার্তিক, ১৪৩১ (হেমন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT