• আজ- রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

অ্যান্ডারসনকে নিয়ে বাবরের ভুল পোস্ট, নেটিজেনদের বিদ্রুপ

লেখক : / ৫০ বার দেখা হয়েছে
আপডেট : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

add 1

ইংল্যান্ড ক্রিকেট কিংবদন্তি জেমস অ্যান্ডারসনকে নিয়ে ভুল ইংরেজিতে পোস্ট করে সামাজিক মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তানের হোয়াইট বল অধিনায়ক বাবর আজম। বাবর প্রথমে অ্যান্ডারসনের বোলিংয়ের জন্য “কাটার” শব্দটি ব্যবহার করেন “সুইং” এর পরিবর্তে, যা দ্রুত নেটে ছড়িয়ে পড়ে। এমনকি বাবর পোস্ট মুছে ফেলেন। যদিও বাবর তার ইনস্টাগ্রাম পোস্টটি পরে সম্পাদনা করে ভুলটি সংশোধন করেন, ততক্ষণে মূল পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছিল। বাবরের মূল পোস্টে লেখা ছিল: “তোমার কাটার মোকাবেলা করা ছিল একটি সৌভাগ্যের ব্যাপার, জিমি! এই সুন্দর খেলা এখন তার অন্যতম সেরা একজনকে মিস করবে। খেলায় তোমার অসাধারণ সেবা ছিল অসাধারণ। তোমার প্রতি বিশাল শ্রদ্ধা, গোট।” সংশোধন সত্ত্বেও, অনেক ব্যবহারকারী ইতিমধ্যে ভুলটি দেখে এবং শেয়ার করেছেন।

শুক্রবার তার শেষ টেস্ট খেলে জেমস অ্যান্ডারসনকে নিয়ে পুরো ক্রিকেট দুনিয়া থেকে শ্রদ্ধা জানানো হয়। বাবর অ্যান্ডারসনের বিরুদ্ধে ছয়টি টেস্ট খেলেছেন, যার মধ্যে চারটি ইংল্যান্ডে। অ্যান্ডারসন বাবরকে মাত্র দুবার আউট করেছেন, যেখানে বাবরের গড় ৪৪ এবং স্ট্রাইক রেট ৫৫.৭। অ্যান্ডারসনের উজ্জ্বল টেস্ট ক্যারিয়ার শেষ হয়েছে ১৮৮তম ম্যাচে, যেখানে তিনি ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে ৩২ রানে ৩ উইকেট নিয়েছেন, তাদের ১৩৬ রানে অলআউট করেন। অ্যান্ডারসনের শেষ উইকেট এসেছিল একটি সিমিং ডেলিভারি থেকে, যা তার বোলিং দক্ষতার একটি ক্লাসিক উদাহরণ, যদিও পরে একটি ফিরতি ক্যাচের সুযোগ ফেলেছিলেন।

ক্রিকেটের ঘরে তার বাবা-মা, স্ত্রী এবং সন্তানদের সামনে একটি দাঁড়ানো অভ্যর্থনার মধ্যে অ্যান্ডারসন মাঠ ছেড়েছিলেন। তিনি তার টেস্ট ক্যারিয়ার শেষ করেছেন ৭০৪ উইকেট নিয়ে, যা ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল ফাস্ট বোলার এবং স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন এবং মুত্তিয়া মুরালিধরনের পরে সর্বকালের তালিকায় তৃতীয় স্থানে।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য লেখা সমূহ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৬:১৫)
  • ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ রবিউল আউয়াল, ১৪৪৬
  • ২৪ ভাদ্র, ১৪৩১ (শরৎকাল)
Raytahost Facebook Sharing Powered By : Sundarban IT